কীভাবে ফেসবুক পিকচার এ হাজার হাজার অটো লাইক নিবেন


আসসালামু আলাইকুম
কেমন আছেন আপনারা সবাই
আশা করি ভালো আছে আল্লাহর রহমতে আমি ও অনেক ভালো আছি
ত আজকে কী নিয়ে আলোচনা করা হবে তা হয়তো টাইটেলদেখেই বুঝে গেছেন ত চলুন শুরু করা যাক।
প্রথেমে আপনাদের মোবাইল দিয়ে যে কোনো একটি ব্রাউজারএ ডুকবেন



তারপর সার্চ করবেন  Yoliker  লিখে 




তারপর  ওয়েবসাইট টি চলে আসবে 




তারপর ব্রাউজারএর ৩ ডট মেনুতে ক্লিক করে Desktops site এ ক্লিক
করে দিবেন    




তারপর পিক এ দেখানে জায়গায় ক্লিক করুন   



এখানে আপনার ১ টা ফেইক আইডি লগিং করবেন 
রিয়েল আইডি কোনো সময় ই এই রকম সাইট এ লগিং করবেন না
এখানে আমরা ফেইক আইডি লগিংকরে রিয়েল আইডি তে লাইক নিব
তবে ফেইক আইডি টা দিয়ে ও অনেক দিন নিতে পারবেন 
আবার কিছু দিন পর ফেইক আইডি টাও নষ্ট হয়ে যেতে পারে 
তাই এখানে ফেইক আইডি লগিং করবেন আমি বার বার বলে দিয়েছি





তারপর সবটা লিখা কপি করবেন 
Go back & pest your token
এ ক্লিককরবেন   




এখানে যে লিখা টা কপি করেছেন ঐ লিখা টা এখানে 
paste করবেন। 
করে লগিংএ ক্লিককরবেন   




তারপর পোস্ট লাইক এ ক্লিক করবেন  




এই দেখন আমি আমার রিয়েল আইডি তে লাইক নিব
তর জন্য আমি আমার যে পিক টায় লাইক নিব ঐ পিক এর লিংকটা কপি করতে হবে তাই আমি ৩ ডট মেনুতে ক্লিক করে লিংকটা কপি করে নিলাম   





তারপর লিংক টা এখানে paste করবো 
করে আমার যে রিয়েক্ট ভালো লাগে ঐ রিয়েক্টনিতে পারবো আমি লাভ রিয়েক্ট নিয়ে দেখাচ্ছি  তার জন্য আমি লাভ রিয়েক্ট এ ক্লিক দিয়ে দিলাম
দিয়ে কেপচার টা পুরুন করবেন করে সাবমিটএ ক্লিক করবেন        





সাবমিট এ ক্লিক করার সাথে সাথে দেখেন আমি ৭৬ টা লাভ রিয়েক্ট পেয়ে গেলাম   






ত আজ এ পর্যন্ত ই ভালো থাকবেন সুস্থ থাকবেন 

আল্লাহ হাফেজ    
আর পোষ্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে সেয়ার করতে পারেন   



Next Post Previous Post
No Comment
Add Comment
comment url