how many people use your imo account take look (দেখে নিন আপনার ইমু একাউন্ট কয়জন লোক চালাচ্ছে)


আসসালামু আলাইকুম  
বন্ধুরা কেমন আছেন আপনারা সবাই 
আশা করছি ভালো আছেন। 
আপনাদের দোআয় আমি ও ভালো আছি 
ত আজকে আমি আপনাদের জন্য নতুন একটা 
টিপ্স নিয়ে হাজির হয়েছি ।
আজকে আমি আপনাদের কে দেখাবো 
কয়টা মোবাইলে আপনার ইমু একাউন্ট টা 
লগইন করা বা কয়টা মোবাইলে আপনার ইমু একাউন্ট
টা চালানো হচ্ছে। এবং কি করে অন্য মোবাইল থেকে 
আপনার একাউন্ট টা লগআউট করবেন। 
ত চলুন শুরু করা যাক। 
১/ প্রথমে আপনি দেখে নিবেন আপনার  ইমু এপ্স টা শেষ আপডেট
এর কিনা। যুদি শেষ আপডেট এর না হয় তাহলে আপডেটদিয়ে নিবেন। 
তার পর আপনার মোবাইলে ইমু একাউন্টএ ঢুকে যাবেন 


২/ তারপর ৩ ডট মেনুতে ক্লিক করুন


৩/সেটিংস এ ক্লিক করুন  


৪/ ইমু একাউন্ট সেটিংস  


৫/ডিভাইস 


৬/এই দেখেন আমার ইমু একাউন্ট টা কয় টা ডিভাইসএ লগইনকর আছে তা দেখাচ্ছে ।
Redmi 6A এইটা হচ্ছে আমার হাতের ডিভাইস যেই টায় আমি এখন ইমু চালাই  
Samsung Galaxy J2 pro  এটা ও আমার ই ছিলো নষ্ট হয়ে গেছে তাই এটায় ও লগইন অবস্থায় আছে ।   
WE L6   এটা ও সেইম কারণ


৭/এখন কথা হচ্ছে এ ডিভাইসগুলো থেকে লগআউট করবো কীভাবে 
আমার হয়তো সব গুলো আমার মোবাইলেই লগইন ছিলো তাই কোনো 
সমস্যা হয় নি। 
আপনাদের হয়তোবা অন্য করো মোবাইলে লগইন থাকতে পারে 
যেটাকে মুলত আমরা হ্যাক বলে থাকি। 
তো ঐ মোবাইল গুলো থেকে লগআউটকরার জন্য পিক এ দেখানো জায়গায় ক্লিক করুন


      
      ৮/ ডিলেট এ ক্লিক করলেই ঐ ডিভাইস গুলো থেকে লগআউট হয়ে যাবে মানে আপনি এখন হ্যাক থেকে মুক্ত 


আপনার কাজ শেষ আর কিছু করতে হবে না  

আশা করি আপনাদের বুঝাতে পেরেছি যুদি আপনাদের কারো বুঝতে সমস্যা হয় তাহলে আমাকে ফেসবুকে বা
এখানে কমেন্ট এ বলতে পারেন 
ধন্যবাদ সবাইকে পুরো পোস্টটি পড়ার জন্য সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন 
আল্লাহ হাফেজ     

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url