Today I will show you how to run the Internet for free (আজ আমি আপনাক ফ্রিতে কীভাবে ইন্টারনেট চালাতে হবে তা দেখাব)


আসসালামু আলাইকুম
কেমন আছেন সবাই আশা করি সকলেই ভালো আছেন আমি ও ভালো আছি আপনাদের দোআয়। ত প্রতিবার এর মতো আপনাদের সাথে আছি আমি সুভ ।
ত আজকে আমি আপনাদের জন্ন্য একটি ফ্রি নেট নিয়ে হাজির হয়েছি
ত চলুন শুরু করা যাক
১/প্রথমে এখান এই লিংক থেকে একটি আকাউন্ট খুলে নিবেন
স্কিনশট অনুযায়ী কাজ গুলো করতে থাকুন
সাইন আপ এ ক্লিক করুন
আরেকটা কথা আমি প্রথমেই বলে রাখি 
এই ভিপিএন টি দিয়ে আপনারা প্রতিদিন ১০০ এম্বি ব্যবহার করতে পরবেন।
তারপর আপনার নাম ,পাসওয়ার্ড ,ও জিমেল দিয়ে সাইনআপ করুন

তারপর লগিং ক্লিক করুন

তারপর আপনি যে নাম ও পাসওয়ার্ড দিয়ে সাইনআপ করেছেন ওই গুলো দিয়ে লগিং করন
তারপর আপনাদের লিখা থাকবে Active your account লিখা থাকবে আমার আকাউন্ট একটিব করা তাই ১০০ এম্বি  লিখা আছে
একটি ইউুর আকাউন্ট লিখায় ক্লিক করে আপনাদের আকাউন্ট একটিব করে নিবেন
এপ্স ডাউনলোড করে এপ্সটায় প্রবেশ করবেন 

তারপর ৩ ডট মেনুতে ক্লিক করবেন
তারপর যে নাম ও পাসওয়ার্ড দিয়ে সাইনআপ করেছেন ঐ নাম পাসওয়ার্ড দিয়ে এপ্স ও লগিং করে নিবেন
Free net
সেটিং টা করে।ভিপিএন টা কানেক্ট করুন
তারপর থেকে দেখুন ফ্রিতে নেট চলছে 
প্রমান

আজ  এ প্রযন্তই সবাই ভালো থাকবেন দেখা হবে আগামী পোষ্ট এ 
আল্লাহ হাফেজ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url